Banner Ads

[ Facebook money ] ফেসবুক থেকে রিয়েল ইনকাম করার সহজ উপায়

আসসালামু আলইকুম।
আজকে আমি আপনাদেরকে দেখাবো আপনারা কিভাবে সহজে ফেসবুক থেকে টাকা ইনকাম করতে পারবেন। মনোযোগ দিয়ে সম্পূর্ণটা পড়ার অনুরোধ রইল।


Make money from facebook 

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম হলো ফেসবুক। আমাদের সকলেরই একটা করে ফেসবুক একাউন্ট আছে। এমন কিছু পাবলিক আছে যাদের কয়েকটা করে ফেক অ্যাকাউন্ট রয়েছে।আমরা অনেকেই অযথা সময় নষ্ট করে ফেসবুক ব্যবহার করি ।আসুন আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে এই ফেসবুকে ব্যবহার করে আপনি টাকা ইনকাম করবেন।





এই কাজটি করতে হলে আপনাকে একটি পেজ ক্রিয়েট করতে হবে। যাকে বলা হয় ফেসবুক ফ্যান পেজ। আপনি ফেসবুক পেজ খোলার পরে নিত্যনতুন পোস্ট দিয়ে লাইক বাড়াতে থাকবেন। আপনি প্রতিদিন আপনার পেজে ভিডিও আপলোড করবেন এবং আপনার পেজের ভিডিওগুলা বিভিন্ন গ্রুপে শেয়ার করবেন ।যাতে দ্রুত " VIEW "  হয় ।আপনি যত viewers  আনতে পারবেন ততো আপনার লাভ।




করনীয় :


  •  আপনার পেজে যদি ১০,০০০ লাইক পূর্ণ করার পরে ।আপনি পেজ মনিটাইজেশন করতে পারবেন। পেজ মনিটাইজেশন করার নিয়ম হলো, আপনার পেজে ১০,০০০ লাইক থাকতে হবে।   

  • প্রত্যেক ভিডিওতে ৩০,০০০ ভিউ থাতে হবে।

একটু  ট্রাই করলে এটা খুবই সহজ।

পেজ মনিটাইজেশন এর সেটিং আপনাকে আপনার সঠিক নাম দিয়ে কিছু ফরম পূরণ করতে হবে।  একটি ব্যাংক একাউন্ট যোগ করতে হবে যার মাধ্যমে আপনি টাকা পাবেন।

আপনার পেজে মনিটাইজেশন হয়ে গেলে,যখন আপনার পেজের viewers আপনার পেজের ভিডিও চালু করবে ।তখন এড দেখাবে। এই আর  এড দেখানোর মাধ্যমে আপনার একাউন্টে টাকা আসবে।






অনেকে ভাবছেন কাজটা অনেক কঠিন কিন্তু না। কাজটা খুবই সহজ। কয়েকদিন চেষ্টা করে দেখুন। আশা করি অনেক উপকার পাবেন ইনশাআল্লাহ।

 আজ এই পর্যন্ত ভাল থাকবেন সকলে।

Post a Comment

2 Comments