Banner Ads

ফ্রিতে ইউটিউবে ৪ হাজার ঘন্টা ওয়াচটাইম যেভাবে নিবেন? 4k Hour Youtube Watchtime Free

 

4k Hour Youtube Watchtime Free


সকলকে আমার পক্ষ হতে একরাশ শুভেচ্ছা রইল। আশা করি ভাল আছেন সবাই। যারা ইউটিউবিং করেন বা যারা এই জগতে নতুন এসেছেন তারা এখন কম বেশি সকলে বুঝে গেছেন ইউটিউবিং কাকে বলে এবং ইউটিউবিং করাটা এখন কতটা কঠিন। সম্প্রতি ইউটিউব তার কন্টেন্ট ক্রিয়েটরদের নিত্যনতুন নিয়মের বোঝা চাপিয়েই চলেছে। আগের মত ইউটিউবিং এখন আর ডাল ভাত নয়। এই তো কিছুদিন আগে ইউটিউব কর্তৃপক্ষ তার হাঠাৎ করে ঘোঘণা করে বসে ইউটিউব চ্যানেল মনিটাইজড বা এডসেন্স এনাবল করতে হলে উক্ত চ্যানেলে লাইফটাইম ১০০০ ভিউ থাকতে হবে। এই ধাক্কা সামলে উঠতে না ‍ উঠতেই আগের নিয়ম বাতিল করে জানুয়ারী ১৭, ২০১৮ তে এসে ইউটিউব কর্তৃক্ষ নতুন ভাবে ঘোষণা দেয় এখন হতে ইউটিউব পার্টনার প্রোগ্রামে অংশ নিতে হলে আবেদনের তারিখ হতে বিগত এক বছরের মধ্যে অর্থাৎ ৩৬৫ দিনে চ্যানেলে ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম ও ১০০০ সাবসক্রাইবার থাকতে। এবং যে সব  চ্যানেলে মনিটাইজেশন এনাবল রয়েছে তাদের জন্য আগামী ২০ শে February ২০১৮  পর্যন্ত সময় বেধে দিয়ে বলা হয়েছে যে, উক্ত সময়ের মধ্যে অর্থাৎ ২০ শে February ২০১৭  ইং তারিখ হতে ২০শে February ২০১৮ এর মধ্যে যে সকল চ্যানেলে উক্ত ৪০০০ ঘন্টা ওয়াচটাইম এবং ১০০০ সাবস্ক্রাইবার থাকবে কেবল তাদের মনিটাইজেশন এনাবল থাকবে আর বাদ বাকী চ্যানেলগুলোর মনিটাইজেশন সুবিধা কেড়ে নেওয়া হবে। এতে করে অনেকেই হয়তবা হতাশ হয়েছেন কিংবা ইউটিউবিং ছেড়ে দেবেন বলে ভাবছেন। কিন্তু  আমি বলব লেগে থাকুন। আসল মজাটা তো এখানেই শুরু। আপনি রোজ রোজ সকালে উঠে এডসেন্স লগইন করবেন আর দেখবেন তাতে আপনার ব্যালেন্স.০০৫ ডলার। এভাবে না দেখে একবারে ঘর গুছিয়ে নিয়ে আরনিং য়ের ব্যাপারটা মাথায় আনুন। দেখবেন সফলতা আসবেই। 


আজ আমি আপনাদের ইউটিউবে ৪০০০ ঘন্টা ওয়াচটাইম ফ্রিতে নেওয়ার উপায় বলে দিব। এর জন্য আপনাকে একটি কয়েকটি প্রাইভেট ক্লাস করতে হবে। যা সম্পূর্ণ ফ্রি। 

                                            Direct Download Link


                                                      Download From Telegram


অনলাইনে আয়ের আশায় দিনকে দিন নতুন দের সংখ্যা বেড়েই চলেছে। আর এই নতুনরাই বেশির ভাগ ক্ষেত্রে ঝুকে পড়ছে ইউটিউবের দিকে। যেন তেনভাবে কোন রকমের নিয়মের তোয়াক্কা না করে অন্যের মেক করা ভিডিও এডিট করে মানহীন ভিডিও আপলোড দিলেই হল আর শুরু হয়ে গেল ইনকাম। আপনার ভিডিও ভালো হলে এখনই ক্লাস করে স্বপ্নের পথে আরও একধাপ এগিয়ে যান।


এমন আরো প্রাইভেট ক্লাস পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।





Post a Comment

0 Comments