Banner Ads

কুরআন কি আমার সব সমস্যার সমাধান?

 কুরআন কি আমার সব সমস্যার সমাধান? 

• কুরআনে সব সমস্যার সমাধান আছে মানে, আমি সব ছেড়ে কুরআনে আশ্রয় নিলে, আমার সমস্যাগুলোর সমাধান বের হবে বা আমার প্রশ্নগুলোর হুবহু উত্তর পেয়ে যাবো, বিষয়টা এমন নয়। বেশিরভাগ সময় অবস্থা এমন হবে, এতদিন যেটাকে সমস্যা মনে করতাম, সেটা আসলে কোনও সমস্যাই ছিল না। সেগুলো মূলত কোনও প্রশ্নই ছিল না। সেগুলো ছিল শয়তানের পক্ষ থেকে আসা ‘আবর্জনাসদৃশ ভ্রান্ত চিন্তা’। 


কুরআন কি আমার সব সমস্যার সমাধান? 


কুরআনের নূরানী প্রভাবে সব অবর্জনা স্রেফ হাওয়ায় উবে যাবে। শয়তান এতদিন কুরআনের কাছে ফিরে আসার পথে অন্তরায় সৃষ্টি করে রেখেছিল। আমাকে নিজের অনীহা, অনিচ্ছার বাধা ঠেলে, জোর করে কুরআন নিয়ে বসতে হবে। বাকি কাজ কুরআনই আপনা-আপনি করে দেবে। ইন শা আল্লাহ।

লেখকঃ শায়খ আতিকুল্লাহ

আরো পড়ুনঃ 

Δ মানব জাতির প্রতি আল্লাহর নাযিলকৃত সর্বশেষ শব্দ


Δ এ দুনিয়ার প্রতি আপনার আশা কতটুকু হবে? দুনিয়া বনাম আপনি..


[[ আমাদের সাইটের পোষ্টগুলো পড়ে আপনার কোন উপকার হচ্ছে কিনা কমেন্ট করে জানান এবং কি ধরনের আর্টিকেল পড়তে চান সেটাও কমেন্ট করুন ]]






Post a Comment

0 Comments